শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৩:২৩ পূর্বাহ্ন

টেকনাফের হোয়াইক্যং থেকে অস্ত্র, ইয়াবা,ও নগদ অর্থ সহ আটক ৩

জিয়াউল হক জিয়া (কক্সবাজার) জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১

টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের সাত ঘরিয়া পাড়ায় অভিযান চালিয়ে তিনটি অস্ত্র, ১৫ রাউন্ড গুলি, ৭ রাউন্ড তাজা বুলেট , তিন হাজার পিস ইয়াবা ও ৩৭ হাজার নগদ টাকা উদ্ধার করেছে।

২৭ ই সেপ্টেম্বর সোমবার ভোররাত ১ টা থেকে সকাল ১০ টা পর্যন্ত হোয়াইক্যংইউনিয়নের সাতঘরিয়াপাড়া এলাকায় টেকনাফে ডিএনসি-র‍্যাব একাধিক যৌথ অভিযান পরিচালনা করে এসব উদ্ধার করে।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার নের্তৃত্বে অধিদপ্তরের ১৬ জন সদস্য ও র‍্যাব-১৫ সিপিসি টেকনাফের ৬ জন সদস্যের সহযোগীতায় যৌথ ফোর্স গঠন করে গোপন সংবাদের ভিত্তিতে টেকনাফের হোয়াইক্যং সাতঘরিয়া পাড়া এলাকায় একাধিক যৌথ অভিযান পরিচালিত হয়।

এই অভিযানে অস্ত্র, ইয়াবা, গুলি, নগদ টাকাসহ তিনজনকে আটক করা হয়, আটক কৃতদের মাঝে একজন মহিলা। আটককৃতরা হলেন স্হানীয় মৃত সৈয়দুল আমিনের ছেলে শাহনেওয়াজ (২০), নুর বশরের ছেলে আবুল বশর(২৯) ও আলী করিমের স্ত্রী খালেদা খানম(৩৮)।

ডিএনসি সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফার বলেন, উদ্ধার হওয়া ৩ হাজার পিস ইয়াবা, ৩ টা অস্ত্র( ১ টা নাইন এমএম, ১টা শর্টগান, ১টা ওয়ানশুটার), ৭ রাউন্ড তাজা বুলেট , ১৫ রাউন্ড গুলি, ৩৭ হাজার টাকা, ৩ টা মোবাইল এগুলোসহ আটককৃতদের টেকনাফ মডেল থানায় সোপর্দ করে অস্ত্র ও মাদক আইনে মামলা রুজুর প্রক্রিয়া চলমান রয়েছে বলে জানান।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ