মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৫ পূর্বাহ্ন

চিরিরবন্দরে প্রতিবন্ধী কিশোরী ধর্ষণের ফলে অন্তসত্বা, অভিযুক্ত আটক-১

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৭ আগস্ট, ২০২১

পি কে রায়, (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় এক প্রতিবন্ধী কিশোরী (১৫) কে ধর্ষণ ও অন্তসত্বা করার অভিযোগে দিপু চন্দ্র রায় (৩৭) নামে একজনকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

গতকাল ২৭ আগষ্ট শুক্রবার দুপুরে তাঁকে আদালতে পাঠানো হয়েছে। এর আগে বৃহস্পতিবার দিবাগত রাতে তাঁকে বাড়ী থেকে গ্রেফতার করেন চিরিরবন্দর থানা পুলিশ।

গ্রেফতারকৃত দিপু চন্দ্র রায় (৩৭) চিরিরবন্দর উপজেলার ১০ নং পুনট্টি ইউনিয়নের আশ্রমপাড়ার সাবেক চেয়ারম্যান শ্রী চন্দ্র কান্ত রায়ের ছেলে।

চিরিরবন্দর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত কুমার সরকার জানান, “এই ঘটনায় একটি মামলা হয়েছে এবং মামলার মুল আসামীকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। ভিকটিমকে পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে।

মামলার এজাহারে গ্রেফতারকৃত ছাড়াও আরও ৪ জনকে আসামী করা হয়েছে। তারা হলেন- ১০নং পুনট্টি ইউনিয়নের পূর্বপাড়া এলাকার ব্রজেন নাথ রায় (৬০), পুনট্টি আশ্রমপাড়া এলাকার রাহুল চন্দ্র রায় (২৮), গোবিন্দপুর গ্রামের মহসীন আলী (৪০) ও পুনট্টি গুচ্ছগ্রাম (গমিড়াহাট) এলাকার সুমিত্রা রানী (৩৩)।

এব্যাপারে ধর্ষণের শিকার প্রতিবন্ধীর বাবা বাদী হয়ে একটি ধর্ষণ মামলা দাঁয়ের করেন। যাহার মামলা নং- ২৭, তাং- ২৭/০৮/২০২১ খ্রিঃ ধারা-৯ (১), ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন।
অভিযোগে তিনি বলেন, “২১ মার্চ পাশ্ববর্তী সুমিত্রা রানীর বাড়ীতে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করা হয়”। গত ২১ আগষ্ট রাতে অসুস্থ্য হয়ে পরলে তাকে দিনাজপুর এম. আব্দুর রহিম মেডিক‍্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে পরীক্ষা-নিরীক্ষা করে জানা যায়, প্রতিবন্ধী কিশোরী ২১ সপ্তাহের অন্তসত্বা”।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ