মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৯ পূর্বাহ্ন

চিরিরবন্দরে অভিযান চালিয়ে ১৯৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক ৩

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধিঃ

দিনাজপুরের চিরিরবন্দরে অভিযান চালিয়ে বিপুল পরিমাণ ইয়াবা ট‌্যাবলেট, একটি পালসার মোটরসাইকেল ও নগদ টাকাসহ ৩ জন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব ১৩।
র‌্যাব ১৩ দিনাজপুর ক্যাম্প সুত্র প্রেস ব্রিফিং এ জানায়, নিয়মিত মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে মঙ্গলবার (২৪ আগস্ট) বিকালে দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ঘুঘুরাতলী বাজার এলাকায় অভিযান চালিয়ে তাঁদেরকে আঁটক করা হয়।

এসময় তাঁদের কাছ থেকে ১৯৩৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এছাড়া মাদক বিক্রয়ের নগদ ৩০ হাজার ৪৮০ টাকা, ৪টি মোবাইল সেট ও একটি পালসার ১৫০ সিসি মোটরসাইকেল উদ্ধার করা হয়।আটককৃতরা হলেন, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার বালিয়া এলাকার মৃতঃ বেদন মিয়ার ছেলে মোঃ হাবিবুর রহমান ওরফে চৌধুরী (৪৭), নওগা জেলার বদলগাছি উপজেলার সরমাপুর এলাকার মৃতঃ ফজলুর রহমানের ছেলে মোঃ রুবেল হোসেন (৩৪) এবং দিনাজপুর জেলার সদর উপজেলার খামার ঝাড়বাড়ি মাহুদপাড়া এলাকার মৃত খবির উদ্দিন এর ছেলে মোঃ রায়হান হিপ্পু (৩৪)।

আটককৃতদের বিরুদ্ধে র‌্যাব বাদী হয়ে চিরিরবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দাঁয়ের করেছেন এবং তাঁদেরকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন র‌্যাব ১৩।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ