শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৯:০৮ পূর্বাহ্ন

চলন্ত বাসের জানালার বাইরে হাত রাখায় ট্রাকের চাপায় বিচ্ছিন্ন হল বাকৃবির শিক্ষকের হাত

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৯ অক্টোবর, ২০২১

৭ অক্টোবর বৃহস্পতিবার রাত ৮টার দিকে শেরপুর জেলার বাশাটি নামক স্থানে চলন্ত বাসের জানালার বাইরে হাত রাখার ফলে একটি ট্রাক ওই বাসের জানালা ঘেষে যাওয়ার ফলে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক হাসান মোর্শেদের হাত তার শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। তবে এ ঘটনায় আরো ৪ জনের আহত হওয়ার খবর পাওয়া গেছে।

আহত হাসান মোর্শেদ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের পশুপালন অনুষদের সহকারী অধ্যাপক হিসাবে কর্মরত আছেন। তিনি ময়মনসিংহ জেলা শহর শেরপুর সদরের চকপাঠক এলাকার আব্দুল মতিনের ছেলে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফুলপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুন গণমাধ্যমকর্মীদেরে জানান-আহত হাসান মোর্শেদ বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় থেকে আদিল পরিবহন নামের একটি বাসে করে শেরপুর যাচ্ছিলেন। পথিমধ্যে একটু অসাবধানতার জন্য তাঁর ডান হাতটি জানালা বাইরে থাকার কারনে শেরপুর থেকে দ্রুতগামী একটি ট্রকের চাপা লেগে তাঁর হাতটি ছিটকে রাস্তায় পড়ে যায়।

এদিকে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ডঃ মুহাম্মদ মহির উদ্দিন বলেছেন যে, গতকাল রাতেই সহকারী অধ্যাপক হাসান মোর্শেদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা ল্যাব এইড হাসপাতালে পাঠানো হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ