মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:০৬ পূর্বাহ্ন

চন্দনাইশ হাশিমপুরে বিষ পানে গৃহবধূর মৃত্যু

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : বুধবার, ২৫ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ

চট্টগ্রামের চন্দনাইশ হাশিমপুর ইউনিয়নে পারিবারিক কলহের জের ধরে ইয়াসমিন আকতার (৩২) নামে এক গৃহবধূ বিষপানে পানে মারা যায়। গত মঙ্গলবার ২৪ আগস্ট সকালে এ ঘটনা ঘটে।

জানা যায়, উপজেলার হাশিমপুর আফজাল সিকদার বাড়ির রাজমিস্ত্রী মো . আক্কাসের শ্বশুরবাড়ি ধােপাছড়ি। ইয়াসমিনের বিয়ের পর তাদের সংসারে ৮ বছরের মায়মুনা নামে এক কন্যা সন্তান রয়েছে । ১ বছর পূর্বে আক্কাস ইয়াসমিনের ভাই থেকে ২০ হাজার টাকা ধার নেয় । লকডাউনের কারণে টাকা রােজগার করতে না পারায় ধারের টাকা ফেরত দিতে পারেনি আক্কাস । এ নিয়ে আক্কাসের স্ত্রী ইয়াসমিনের মায়ের সাথে ইয়াসমিনের কথা কাটাকাটি হয় । ওই ঘটনার রেশ ধরে গত ২৩ আগস্ট রাতে ইয়াসমিনের সাথে আক্কাসের কথা কাটাকাটি হয় । একইভাবে সকালেও ২ জনের মধ্যে বিষয়টি নিয়ে কথা কাটাকাটি হলে এক পর্যায়ে আক্কাস তার কাজে বেরিয়ে পড়ে । এদিকে ইয়াসমিন সবার অগােচরে বিষ পান করে । তাকে মুমূর্ষ অবস্থায় পটিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় ইয়াসমিন । পরে লাশটি ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন পটিয়া থানা পুলিশ।
থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসির উদ্দিন সরকার বলেন, এব্যাপারে ইয়াসমিনের বাবা রহমত আলী(৬০) বাদী হয়ে চন্দনাইশ থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ