মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫২ পূর্বাহ্ন

চন্দনাইশ বরকলে মানুষের কঙ্কাল উদ্ধার

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১

নিজস্ব সংবাদদাতা, চন্দনাইশ:

চন্দনাইশ থানা পুলিশ উপজেলার বরকল শুচিয়া এলাকা থেকে মানুষের কঙ্কাল উদ্ধার করেছে। গতকাল ৬ আগস্ট বিকালে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে কঙ্কালটি উদ্ধার করে ঘটনাস্থলে সুরতহাল প্রস্তুত করেন পুলিশ।

পুলিশ জানান, শুচিয়া সূত্রধর পাড়ার অনিল সূত্রধরের ছেলে শ্যামল সূত্রধর (৪০) দুপুর ১২টায় শুচিয়া কর্ণেল অলি আহমদের মৎস্য প্রজেক্টের পশ্চিম পাশে সাইফুদ্দিন চৌধুরীর ডোবার মাছ ধরার জন্য কচুরিপনা পরিস্কার করছিল।

এসময় ডোবার পাড়ে মানুষের কিছু হাড়-গোড় দেখতে পেয়ে স্থানীয় চেয়ারম্যান হাবিবুর রহমানকে জানান। তিনি বিষয়টি থানা অফিসার ইনচার্জকে অবহিত করার পর থানা পুলিশ বিকাল ৪টায় ঘটনাস্থলে গিয়ে মানুষের একটি মাথার খুলি, দুই হাত ও দুই পায়ের হাড়, মেরুদন্ডের কিছু অংশ পেয়ে ঘটনাস্থলে সুরতহাল প্রস্তুত করেন।

ইন্সপেক্টর (তদন্ত) মজনু মিয়া বলেছেন, উদ্ধারকৃত কঙ্কালের স্থানে মানুষের শরীরের বিষাক্ত গ্যাস ও লবনাক্ত পানির কারণে ঘাস সম্পুর্ণ মরে যায়, নতুনভাবে ঘাস উঠেনি। ফলে ধারণা করা হচ্ছে আনুমানিক ৩ মাস পূর্বে লাশটি ঘটনাস্থলে ফেলে রাখা হয়েছে।

এ ব্যাপারে চন্দনাইশ থানায় জিডি দায়ের করে ময়না তদন্ত ও ডিএনএ টেস্টের জন্য প্রেরণ করা হবে বলে জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ নাসির উদ্দিন সরকার। উল্লেখ্য যে, এই সড়কটিতে ইতিমধ্যে এটিসহ ৩টি লাশ পাওয়া যায়। কয়েক বছর পূর্বে একজন মহিলাকে আগুন দিয়ে আংশিক পুড়ে মারা অবস্থায় পাওয়া যায়।

তাছাড়া আরো কয়েক বছর পূর্বে সীতাকুন্ড এলাকার এক কিশোরের লাশ ধানি জমিতে পুতে রাখার পর পরে ঘটনা জানাজানি হলে একজনকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তি মতে ধানি জমি থেকে লাশ উদ্ধার করা হয়েছিল। (ছবি আছে)

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ