মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:২৩ পূর্বাহ্ন

চট্টগ্রাম রেঞ্জেরে উপমহাপরিচালক দীঘিনালা ৩আনসার ব্যাটলিয়ন পরিদর্শন

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১

সোহেল রানা দীঘিনালা প্রতিনিধিঃ

শান্তি শৃঙ্খলা উন্নয়ন র্সবত্র আমরা এই শ্লোগান আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী দূর্বার গতিতে এগিয়ে চলছে। বাংলাদেশ আনসার বাহিনীর চট্রগ্রাম রেঞ্জের উপ-পরিচালক খাগড়াছড়রি দীঘিনালার ছোটমেরুং ৩ আনসার ব্যাটালিয়ন দপ্তর পরিদর্শন করেছেন।
রোববার(২২আগস্ট) খাগড়াছড়রি দীঘিনালার ছোট মেরুং ৩ আনসার ব্যাটালিয়ন পরির্দশনে আসনে চট্টগ্রাম রেঞ্জে উপ- মহাপরিচালক মোঃ শাহবুদ্দিন।
ফুল দিয়ে বরণ করনে ব্যাটালিয়ন অধিনায়ক চন্দন দেবনাথ, সনিয়ির সহকারী পরচিালক জনাব মোঃ ইসমাইল হোসনে, কোম্পানি কমান্ডার রাজীব হোসাইন। পরে মহোদয় ব্যাটালিয়নের সকল উন্নয়নমূলক কাজ পরির্দশন করনে এবং ভূয়সী প্রশংসা করনে।
পরে মহোদয় ব্যাটালয়িনরে সকল সদস্যদের মধ্যে দরবার নেন, কুশল বিনিময় করনে এবং দিক- নির্দেশনামূলক পরার্মশ প্রদান করনে। দরবারে উপ- মহাপরচিালক তাঁর বক্তব্য বলনে আনসার বাহিনী বর্তমান সরকাররে সময়ে জনগনরে জন্য সফলতার সহিত কাজ করে যাচ্ছে এবং বর্তমান মহাপরিচালকের নেতৃত্বে দূর্বার গতিতে এগিয়ে চলছে। আর্দশ ব্যাটালিয়নের সকল গুনাবলী ৩ আনসার ব্যাটালিয়নের সকল কার্যক্রমে রয়েছে। এ ধারা অব্যাহত থাকবে এবং আমরা জনগনেক খুব কাছ থেেক সেবা দিতে পারবো এ বলে বিশ্বাস করি। পরিশেষে উপ- মহাপরিচালক মহোদয় পরির্দশন বহিতে স্বাক্ষর করনে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ