মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৩৩ পূর্বাহ্ন

চকরিয়ায় ১০টি ইউনিয়নের নির্বাচিত ইউপি সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত

রাজু দাশ, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১

কক্সবাজারের চকরিয়া উপজেলায় তৃতীয় দফায় অনুষ্ঠিত ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিজয়ী ১২০ জন সাধারণ ও সংরক্ষিত মহিলা সদস্যের মধ্যে ১১৯ জন শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তন মোহানায় এ শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শপথবাক্য পাঠ করান চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ।

উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা যায়, গত ২৮ নভেম্বর তৃতীয় দফায় অনুষ্ঠিত ১০ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৩০ জন সংরক্ষিত মহিলা সদস্য ও ৯০ জন সাধারণ সদস্য নির্বাচিত হন। এরমধ্যে পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৬নং ওয়ার্ড থেকে সাধারণ সদস্য পদে নির্বাচিত উসমান গণি জেলে থাকায় তিনি শপথ গ্রহণ করতে পারেননি। উসমান গণি জেলে থেকেই সাধারণ সদস্য পদে নির্বাচিত হন। ফলে নির্বাচিত ১২০জন সদস্যের মধ্যে ১১৯জন সদস্য শপথ গ্রহণ করেন। তিনি জেল থেকে ফিরলে তার শপথ অনুষ্ঠিত হবে।

শপথ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম, চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, মহিলা ভাইস-চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি, উপজেলা নির্বাচন কর্মকর্তা মো.শহিদুল ইসলামসহ ১০ ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যানরা।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ