মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৪০ পূর্বাহ্ন

চকরিয়ায় দোকানে ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

রাজু দাশ, চকরিয়া (কক্সবাজার) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ৫ জানুয়ারী, ২০২২
কক্সবাজারের চকরিয়ায় দোকানে ঢুকে মোঃ লতিফ উল্লাহ (৩৬) নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় স্থানীয় ব্যবসায়ীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।
গত সোমবার (৩ জানুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে পৌরশহরের ২ নং ওয়ার্ডের হাইস্কুল সড়ক চৌমুহনি এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত লতিফ উল্লাহ লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের সুফীপাড়া মৃত ইলিয়াছ সওদাগরের ছেলে।
স্থানীয় লোকজন জানায়, পৌরসভা ২নং ওয়ার্ডের হাইস্কুল সড়কের পাশে লতিফ উল্লাহর মালিকাধীন বিকাশ, কোমল পানীয়সহ বিভিন্ন পণ্যের ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সোমবার রাত সাড়ে ১০টার দিকে ব্যবসার কাজ সেরে দোকান বন্ধ করার সময় ৩-৪ জনের একদল সন্ত্রাসী এসে ধারালো অস্ত্র দিয়ে ব্যবসায়ী লতিফ উল্লাহকে কুপিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন লতিফকে উদ্ধার করে চকরিয়া সরকারি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে গিলে কর্মরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ সময় সন্ত্রাসীরা দোকানের নগদ টাকাও লুট করে নিয়ে গেছে। ব্যবসায়ী লতিফ চার বছর ধরে এই এলাকায় ব্যবসা করে আসছেন। তিনি শান্তশিষ্ট ছিলেন। তার কোন শত্রু থাকার কথা নয়। কিন্তু এ ধরনের ঘটনা কেন ঘটল বুঝা যাচ্ছে না।  
হত্যার বিষয়টি নিশ্চিত করে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ ওসমান গণি জানান, এ ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেছি। ঘটনাস্থল থেকে দা উদ্ধার করা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতদের ধরতে পুলিশ চেষ্টা চালাচ্ছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ