শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১০:০২ পূর্বাহ্ন

কুড়িগ্রাম ধরলা ব্রীজে চেকপোস্ট ও বিট পুলিশিং কার্যালয়ের শুভ উদ্বোধন

মোঃ বুলবুল ইসলাম, কুড়িগ্রাম সদর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ২২ সেপ্টেম্বর, ২০২১

মাদক পাচার রোধ ও আইন শৃংখলা নিয়ন্ত্রনে কুড়িগ্রাম জেলার সকল প্রবেশমুখে চেকপোস্ট স্থাপনের অংশ হিসেবে কুড়িগ্রাম পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা এর উদ্যোগে বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুরে সদর উপজেলার ধরলা ব্রীজের পূর্ব পাশে কুড়িগ্রাম- ভুরুঙ্গামারী মহাসড়কে পুলিশ চেকপোষ্ট ও বিট পুলিশিং

কার্যালয়ের শুভ উদ্বোধন করা হয়। এ উদ্বোধনী অনুষ্ঠানে সদর থানা অফিসার ইনচার্জ খান মোঃ শাহরিয়ার, মেয়র কাজীউল ইসলাম, বিশিষ্ট ঠিকাদার মোঃ মোস্তাফিজার রহমান সাজু, ভোগডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান সাইদুর রহমান, বিশিষ্ট ঠিকাদার মোহাম্মদ মনিরুজ্জামান জনি শেখ সহ কুড়িগ্রাম জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা উপস্থিত ছিলেন।

কুড়িগ্রাম ধরলা ব্রীজ পূর্বপাড়ে পুলিশ চেকপোস্ট ও কার্যালয় স্থাপিত হওয়ায় জনগনের পুলিশি সেবার পাশাপাশি মাদক পাচার ও বহন এবং সেবনকারীদের দৌরাত্ম্য বন্ধ হবে বলে স্থানীয় সচেতন মহল আশাবাদ ব্যাক্ত করেছেন।

কুড়িগ্রাম সদর থানা অফিসার ইনচার্জ বলেন, সদর থানার ধরলা ব্রীজ পয়েন্ট সহ কয়েকটি পু্লিশ চেকপোস্ট স্থাপিত হওয়ায় এর সুফল পুলিশ পেতে শুরু করেছে।
তিনি আরো বলেন, স্থায়ী পুলিশ চেকপোষ্টের কারনে এখন মাদক পাচার পুর্বের তুলনায় অনেক কমে গেছে। এজন্য তিনি এসপি মহোদয়কে ধন্যবাদ জানিয়ে সফলতার পুরো অবদান পুলিশ সুপারের বলেই উল্লেখ করেন।

পুলিশ সুপার সৈয়দা জান্নাত আরা জানান, মাননীয় আইজিপি মহোদয়ের নির্দেশনায় বিট পুলিশিং কার্যক্রমকে এগিয়ে নেওয়ায় সমগ্র জেলায় স্থায়ী ও অস্থায়ীভাবে পুলিশ চেকপোস্ট গুলো কাজে আসছে। পুলিশ তল্লাশীতে মাদকসহ অপরাধীরা প্রায়ই ধরা পরছে। এতে মাদকের পাচার বহুলাংশে কমে আসছে। কুড়িগ্রামকে মাদক মুক্ত করতে সকলকে এগিয়ে আসার আহবান জানিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ