মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৪৭ পূর্বাহ্ন

কুড়িগ্রামে মোটরসাইকেল চোর, মাদক ব্যবসায়ী ও মিশুক অটো প্রতারক আটক

মোঃ বুুলবুুল ইসলাম,কুড়িগ্রাম সদর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১ জানুয়ারী, ২০২২

কুড়িগ্রাম সদরে দুই মোটরসাইকেল চোর, এক মাদক ব্যবসায়ী ও মিশুক অটো ভাড়া নিয়ে বিক্রি করার অপরাধে এক প্রতারককে আটক করেছে কুড়িগ্রাম সদর থানা পুলিশ।

সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার (৩১ডিসেম্বর) কুড়িগ্রাম স্টেডিয়াম মাঠে বইমেলার অনুষ্ঠানে মোটরসাইকেল চুরির চেষ্টা করলে ২জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেফতার কৃর্তরা হলেন, ১.আতিকুর রহমান
আতিক (৩৭) পিতাঃ হোসেন গ্রামঃ উত্তর সিঙ্গেরগাড়ী থানাঃ কিশোরগঞ্জ জেলাঃ নীলফামারী ও ২. ইদুল মিয়া পিতাঃ আমজাদ হোসেন গ্রামঃ গোবদা থানাঃ রাজারহাট জেলাঃকুড়িগ্রাম।
আসামিদের বিরুদ্ধে ঢাকা আশুলিয়া, রংপুর মিঠাপুকুর, লালমনিরহাট সদর সহ বিভিন্ন জায়গায় ডাকাতি মামলা রয়েছে।
আসামিদের হেফাজত থেকে একটি চোরাই সন্দেহ হিসাবে মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

অপরদিকে কুড়িগ্রাম শহরের শাপলা চত্বরে
ভুরুঙ্গামারী থেকে আগত ঢাকাগামী এনা পরিবহনের একটি গাড়িতে তল্লাশি করে দেড় কেজি গাঁজাসহ মোঃ বিপ্লব উদ্দিন(২২) নামে এক মাদক ব্যবসায়ী আটক করে থানা পুলিশ। আটককৃর্ত বিপ্লব বগুড়ার মোহনপুর থানার চিকাশী গ্রামের খলিলুর রহমানের ছেলে।

এছাড়াও জিয়া বাজার এলাকা থেকে একটি অটোসহ প্রতারক চক্রের মূলহোতা মোঃ ইসমাইল হোসেন বাবু (৩৫) আটক করে পুলিশ। তার দেয়া তথ্যমতে কুড়িগ্রাম সদর হাসপাতাল এলাকা থেকে অন্য আরেকটি অটো উদ্ধার করা হয়। এবং বাকি অটো উদ্ধারের প্রচেষ্টা করতেছে পুলিশ। প্রতারক ইসমাইল হোসেন বাবু সদরের উত্তর পাঁচগাছী গ্রামের ইব্রাহিম আলীর ছেলে।

এবিষয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ শাহরিয়ার বলেন, বিশেষ অভিযানে আজ শুক্রবার তাদের আটক করে হয়েছে। তিনি আরো বলেন মাদক, সন্ত্রাস ও চুরি দমনে অভিযান অব্যাহত থাকবে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ