মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২:৫২ পূর্বাহ্ন

কুড়িগ্রামে মসজিদের চুরিকৃত দানবাক্সসহ আটক-১

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২৮ আগস্ট, ২০২১

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রাম শহরের সমবায় মার্কেটের পাশে লোহাপট্টির একটি দোকান থেকে শনিবার (২৮আগস্ট) দুপুরে চোর মসজিদের দানবাক্স লুট করে নিয়ে যায়। দানবাক্স নিয়ে পালিয়ে যাবার সময় স্থানীয় লোকজন শফিউজ্জামান শিমুল (৩২) নামক এক চোর ও মাদকসেবীকে দানবাক্সসহ আটক করে। এ ঘটনায় কুড়িগ্রাম সদর থানায় মামলা হয়েছে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ গোলাম মর্তুজা জানান, শহরের লোহাপট্রিতে আজম হার্ডওয়ার এ কুড়িগ্রাম কেন্দ্রীয় জামে মসজিদের একটি দানবাক্স রাখা। স্থানীয় লোকজন সেই দানবাক্সে প্রচুর দান করেন। দানবাক্সের সেই টাকা দেখে বাক্সটিকে টার্গেট করে চিহ্নিত চোর ও মাদকসেবীরা। দোকান মালিক শনিবার দুুপুরে দোকান খোলা রেখে জোহরের নামায আদায় করতে মসজিদে যান। সেই সুযোগে শফিউজ্জামান শিমুল(৩২) চুরিকৃত দানবাক্সটি নিয়ে পালিয়ে যাওয়ার সময় চাউলপট্রিতে থাকা মানুষের সন্দেহ হলে চোরকে ধাওয়া করে দানবাক্সসহ শফিউজ্জামান শিমুলকে আটক করেন।

স্থানীয় লোকজন চোর শফিউজ্জামান শিমুলকে গণধোলাই দিয়ে সদর থানা পুলিশকে খবর দেন। তাৎক্ষনিক ভাবে সদর থানা অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ শাহরিয়ার বিষয়টি ব্যবস্থা গ্রহণ করার জন্য মোবাইল-০১ কে দায়িত্ব প্রদান করেন। মোবাইল-০১ দায়িত্বপ্রাপ্ত অফিসার এসআই আহসান সৌরভ সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থলে গিয়ে দানবাক্সের থাকা ১ হাজার ২’শ বিশ টাকা উদ্ধার করে এবং চোর শফিউজ্জামান শিমুলকে আটক করে থানায় নিয়ে আসে।

কুড়িগ্রাম সদর থানার সেকেন্ড অফিসার এসআই প্রলয় বর্মা জানান, আটক চোর শফিউজ্জামান শিমুল পৌরসভার পুরাতন পোস্ট অফিস পাড়ার মোঃ সুলতান আলীর পুত্র। তিনি একজন চিহ্নিত পেশাদার চোর ও মাদকসেবী । তার বিরুদ্ধে পূর্বের ২টি মামলা আছে।

কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) খান মোঃ শাহরিয়ার জানান, এ ব্যাপারে সদর থানায় একটি চুরির মামলা হয়েছে এবং আসামীকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ