মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন

কুড়িগ্রামে ধরলা পাড়ে ট্রাক্টর ও অটো মুখোমুখি সংঘর্ষে নিহত-৩

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : সোমবার, ৬ সেপ্টেম্বর, ২০২১

কুড়িগ্রাম প্রতিনিধিঃ

কুড়িগ্রামে বৈদ্যুতিক খুঁটি বহনকারী ট্রাক্টরের ধাক্কায় তিন যাত্রী নিহত হয়েছে। এ দুর্ঘটনায় অটোচালকসহ আরও তিনজন আহত হয়েছে।

নিহতরা হলেন- নাগেশ্বরী উপজেলার কাচারি পয়রাডাঙা গ্রামের মাসুদুর রহমান বাবুর ছেলে হাবিবুর রহমান হাবিবুল্লাহ (২৫) ও ফুলবাড়ী উপজেলার নওদাবশ ভাঙ্গামোড় গ্রামের মৃত বীর মুক্তিযোদ্ধা এনামুল হক গেন্দুর স্ত্রী রাবেয়া বেওয়া (৬৩)। পরে দুপুরে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের কুমরপুর গ্রামের বাসিন্দা নুর আলী (৫৫) নামে আরো এক যাত্রীর মৃত্যু হয়।

রবিবার (৫ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে কুড়িগ্রাম-ভূরুঙ্গামারী সড়কের ধরলা সেতুর পূর্ব পাড়ে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় আহতদের মধ্যে দুইজনকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে এবং গুরুতর আহত অপর দুইজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

কুড়িগ্রাম সদর থানার সেকেন্ড অফিসার এসআই প্রলয় বর্মা জানান, কুড়িগ্রাম থেকে নাগেশ্বরীগামী একটি ট্রাক্টরের সঙ্গে নাগেশ্বরী থেকে কুড়িগ্রামমুখী যাত্রীবাহী অটোরিকশার ধাক্কা লাগলে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ গোলাম মর্তুজা জানান, দুর্ঘটনা স্থলেই দুই যাত্রী হাবিবুর রহমান হাবিবুল্লাহ ও রাবেয়া বেওয়া নিহত হয়েছে। আহত হয় আরও চারজন। ঘটনার পরপরই ট্রাক্টরচালক পালিয়ে গেছেন।

কুড়িগ্রাম সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, ট্রাক্টরটি জব্দ করে থানায় নেওয়া হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা নেওয়ার প্রক্রিয়া চলছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ