শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৫২ পূর্বাহ্ন

কুুুড়িগ্রামে ইউপি সদস্য হিসেবে সফলতার ও উন্নয়নে ২৩ বছর- গোলজার হোসেন মেম্বার

মোঃ বুলবুল ইসলাম,কুড়িগ্রাম সদর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ২৩ অক্টোবর, ২০২১

কুুুড়িগ্রাম সদর উপজেলার ২নং হলোখানা ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত ১৯৯৮ সালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে জয়লাভ করার পর শপথ করেন ২নং হলোখানা ইউনিয়নের ৯নং ওয়ার্ডে মেম্বার হিসেবে মোঃ গোলজার হোসেন। তিনি একটানা ২৩ বছর ৯নং ওয়ার্ডের মেম্বারের দায়িত্ব পালন করে আচ্ছেন।

শনিবার (২৩ অক্টোবর) সন্ধায় ২৩ বছরের উন্নয়ন চিত্র তুলে ধরে মতবিনিময় সভা করেন মোঃ গোলজার হোসেন।

তিনি বলেন, আমি আবারো কৃতজ্ঞতা প্রকাশ করছি যারা আমাকে ১৯৯৮ সালে থেকে ৯নং ওয়ার্ডের জনপ্রতিনিধি হিসেবে ভোট দিয়ে দোয়া ও সহযোগিতা করে দায়িত্ব অর্পণ করেছেন। বিশেষ করে আমার ৯নং ওয়ার্ডের সর্বস্তরের আমার প্রাণপ্রিয় জনগণের প্রতি কৃতজ্ঞতা বোধ করছি।

এসময় তার উন্নয়নের চিত্র তুলে ধরেন। তার মধ্যে উল্লেখ যোগ্য পাকা রাস্তা, ওয়ার্ডের বিভিন্ন স্থানে নলকূপ স্থাপন,ছোট বড় কয়েকটি রাস্তা কাজ। বিভিন্ন মসজিদের ও শিক্ষা প্রতিষ্ঠানে সোলার প্যানেল স্থাপন।

তিনি বলেন, আমি সবসময় চেষ্টা করেছি কারো সাথে শত্রুতা নয়, সবার সাথে বন্ধুত্ব বজায় রেখে আমার ৯ নং ওয়ার্ডকে অন্যান্য ওয়ার্ডের চেয়ে অনেক বেশি উন্নয়ন করার জন্য। এই চেষ্টা আমার অব্যাহত থাকবে ইনশাআল্লাহ।

বিগত দিনে যদি কারো সাথে কোন আচরণে, চলার পথে ভুল করে থাকি নিজগুণে সবাই আমাকে ক্ষমা করে দিবেন। আবার ৯নং ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলি সমাপ্ত করার জন্য সকলের সহযোগিতা কামনা করছি।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ