মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৫ পূর্বাহ্ন

কাউখালী উপজেলাতে পাথর বোঝাই ট্রাক নিয়ে ধসে পড়লো বেইলি ব্রীজ

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : শনিবার, ২১ আগস্ট, ২০২১

অভি বড়ুয়া, রাঙ্গামাটি প্রতিনিধিঃ-

রাঙামাটি জেলার কাউখালী উপজেলাধীন পাথরবোঝাই ট্রাক নিয়ে পোয়াপাড়া বেইলি ব্রিজ ধসে পড়েছে। ২০ আগস্ট শুক্রবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। ফলস্বরূপ কাউখালি সাথে নাইলাছড়ি সড়ক পুরাপুরি বন্ধ এবং এলাকাবাসী যাওয়া-আসাতে ভোগান্তিতে পড়েছে।

প্রত্যেক্ষদর্শীরা জানায়, কাউখালী উপজেলাতে নব-নির্মিত পলিটেকনিক ইনস্টিটিউটের জন্য পাথর বোঝাই ট্রাকটি উপজেলার ঘাগড়া ইউনিয়ন ও কলমপতি ইউনিয়নের সীমান্তবর্তী পোয়াপাড়া বেইলি ব্রীজের মাঝামাঝি গেলে ব্রিজটি ভেঙ্গে ইছামতি নদী সংযুক্ত কাউখালী খালে পড়ে যায়।

ঘটনাস্বরূপে, ট্রাকচালকসহ ট্রাকে থাকা দুই-তিনজন আহতবস্হায় চিকিৎসাধীন স্থানীয় হাসপাতালে আছে বলে জানা যায়।

স্থানীয়রা জানান, ব্রীজটি ভাঙ্গনে কলমপতি ইউনিয়নসহ নিকটবর্তী লোকজনের বাজারে যাতায়াতের ভোগান্তিতে পড়েছে, পণ্যদ্রব্য আনা নেওয়াতে সমস্যা পড়েছে স্থানীয় দোকানদার। পাহাড় থেকে পণ্য নিয়ে পাহাড়ী বাজারে আসতে পারছে না। ব্যবসায়িকভাবে লোকসানে কথাও দুঃখপ্রকাশ করেছে দোকানদারকে।

কাউখালী উপজেলার থানার অফিসার ইনচার্জ মো: শহিদুল্লাহ জানান , কাউখালী উপজেলার পোয়াপাড়াস্থ বেইলি ব্রিজটির ট্রাকটি রাতে পাথর বোঝাই করে বেইলী ব্রিজটির মাঝামাঝিতে ভেঙে ট্রাকসহ নদীতে পড়ে যায়। গুরুতর অবস্হায় আহত ২ জন।

এদিকে, রাঙামাটি সড়ক বিভাগের নির্বাহী প্রকৌশলী বিষয়টি তদারকির করছেন বলে জানান, দ্রুত পরিস্থিতিটি অনুকূলে আনার জন্য সার্বিকভাবে ব্যবস্হা গ্রহণ করা হচ্ছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ