মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন

এমপি পনির উদ্দিন এর অবদানে কুড়িগ্রামবাসীর জন্য ৩টি আনন্দের খবর

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : রবিবার, ১২ সেপ্টেম্বর, ২০২১
কুড়িগ্রাম প্রতিনিধিঃ
কুড়িগ্রাম-২ আসনের এমপি আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ এর অবদানে কুড়িগ্রামবাসীর জন্য ৩টি আনন্দের খবর।
(১)কুড়িগ্রামে শীঘ্রই প্রতিবন্ধীদের চিকিৎসা এবং পুনর্বাসনের জন্য ২৫০ শয্যা বিশিষ্ট বিশেষায়িত হাসপাতাল নির্মাণ হবে। ১২ সেপ্টেম্বর সংশ্লিষ্ট ভূমি মন্ত্রণালয়ে  কুড়িগ্রাম-২ আসনের এমপি আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ একটি পত্র গ্রহণ করেন।  
বিশেষায়িত এ হাসপাতালটি কুড়িগ্রাম শিশু পরিবার অধিপ্তরের সম্মুখে পরিত্যাক্ত ফাঁকা জায়গায় নির্মাণ হবে। প্রতিবন্ধীদের জন্য এমপি পনির উদ্দিন আহমেদ প্রধানমন্ত্রীর নিকট প্রথম প্রস্তাবনা পেশ করেন। এরই প্রেক্ষিতে তিনি নিয়মিত কঠোর পরিশ্রমের মাধ্যমে হাসপাতালটির সার্বিক কার্যক্রম এগিয়ে নিতে সক্ষম হয়েছেন। 
(২)এছাড়া  টগরাইহাটে একটি বাফার গুদাম নির্মাণের বিষয়টি চূড়ান্ত  করেছেন। খুব শীঘ্রই বাফার গুদামের কাজ শুরু হবে। 
(৩)কুড়িগ্রামের মানুষের প্রাণের দাবি কুড়িগ্রাম অর্থনৈতিক  (শিল্পাঞ্চল) এর ভূমি সংক্রান্ত ফাইলটির কি অবস্থা-নিয়মিত কাজের অংশ হিসেবে এ ব্যাপারে খোঁজ নিতে গেলে  সংশ্লিষ্ট সচিব দ্রুত ভূমি সংক্রান্ত জটিলতা নিরসনের প্রতিশ্রুতি দিয়েছেন। 
ভূমি জটিলতা শেষ হলেই কুড়িগ্রামের লাখো বেকারের কর্মসংস্থান তৈরি হবে-ইনশাল্লাহ। 
কুড়িগ্রাম-২ আসনের এমপি আলহাজ্ব পনির উদ্দিন আহমেদ জানান, আমার নির্বাচনী ইশতেহার  ছিল-১) নদী ভাঙন থেকে কুড়িগ্রামের মানুষকে রক্ষা করা। এর জন্য প্রধানমন্ত্রীর কাছ থেকে হাজার কোটি টাকার বরাদ্দ নিতে সক্ষম হয়েছি। 
২) প্রতিবন্ধীদের জন্য একটি বিশাষায়িত হাসপাতাল নির্মাণ। এই কাজটিও অনেকটা এগিয়ে গেছে। 
৩) কুড়িগ্রামে যেহেতু শিল্প-কারখানা নাই এজন্য প্রধানমন্ত্রী শিল্পাঞ্চলের স্থাপনের ঘোষণা দিয়েছিলেন। তারই অংশ হিসেবে জেলার লাখ লাখ বেকার মানুষের কর্মসংস্থান সৃষ্টির জন্য কুড়িগ্রামবাসীর হয়ে সেই দাবি আদায়ে প্রাণপণ চেষ্টা চালিয়ে যাচ্ছি। 
 কুড়িগ্রামবাসীর আশা পূরণের আর মাত্র কিছু সময় বাকি আছে। জনগণকে সাথে নিয়ে পিছিয়ে পড়া কুড়িগ্রামকে এগিয়ে নিব-ইনশাল্লাহ।
এমপি পনির উদ্দিন আহমেদ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা এবং ধন্যবাদ জানিয়েছেন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ