মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৭:১০ পূর্বাহ্ন

একজন অসহায়ের পাশে দাঁড়ানোর জন্য অসুস্থ মার্টিন এর আর্তনাদ আমাকে বাঁচান।

প্রতিনিধির নাম
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১

এস চৌধুরী, ভ্রাম্যমান প্রতিনিধি।

রোগীর নামঃ মার্টিন খিয়াং, ঠিকানাঃ মিশন এলাকা, খিয়াং পাড়া, চন্দ্রঘোনা, কাপ্তাই, রাঙ্গামাটি পার্বত্য জেলা। মার্টিন খিয়াং বিগত চার বছর যাবৎ চন্দ্রঘোনাস্থ খ্রীষ্টান হাসপাতালে ইলেক্টিক টেকনিশিয়ান হিসেবে অস্থায়ীভাবে কর্মরত।
উল্লেখ্য যে, তিনিই পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যাক্তি। পরিবারে তার স্ত্রী, এক ছেলে এবং এক মেয়ে নিয়ে তার সংসার। তার স্ত্রীও দশ বছর পূর্বে স্ট্রোক করে শরীরের একপাশ প্যারালাইজ্ড ও হার্টের অসুস্থতায় ভুগছেন এবং তার ছেলে এবং মেয়ে এখনও তার পিতার আয়ের উপর নির্ভরশীল।
গত ২১/০৮/২০২১ ইং তারিখ মাঝ রাতে হঠাৎ হেমোরেজিক ব্রেইন স্ট্রোক করে তার বাম পাশ প্যারালাইজড্ হয়ে যায় এবং চন্দ্রঘোনাস্থ খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করানো হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখানকার ডাক্তার তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে রেফারড্ করেন। তাকে তৎক্ষনাৎ চট্টগ্রামের সার্জেস্কোপ হাসপাতালে ভর্তি করানো হয়।
কিন্তু দুঃখের বিষয় হল আর্থিক সংকটের কারণে তাকে চট্টগ্রামস্থ সার্জেস্কোপ হাসপাতাল থেকে আবার চন্দ্রঘোনাস্থ খ্রীষ্টান হাসপাতালে পুনরায় নিয়ে এসে ভর্তি করানো হয় এবং আর্থিক সংকট বৃদ্ধি পাওয়ায় তার পরিবারের সদস্যগণ গত ৩১/০৮/২০২১ ইং তারিখ সন্ধায় মিশন এলাকাস্থ খিয়াং পাড়ার নিজ আবাসস্থলে তাকে নিয়ে যায়।
পরবর্তীতে তিনি দ্বিতীয়বার আবারও স্ট্রোক করলে অবস্থার আরো অবনতি হলে তাকে পুনরায় চন্দ্রঘোনাস্থ খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করানো হয়। বর্তমানে তার জীবন বাঁচানোর প্রেক্ষাপটে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম বা ঢাকায় স্থানান্তর করা অতীব জরুরী হয়ে পড়েছে কিন্তু তা সম্ভব হচ্ছে না শুধুমাত্র আর্থিক সংকট বা অসচ্ছলতার কারণে। উল্লেখ্য যে তার নিউরো আইসিউ সাপোর্ট দরকার।
তাই আমরা সকলে যদি একত্রে তাকে অর্থিক সহায়তা বা উপহার দিই তাহলে সেই অর্থ দিয়ে চট্টগ্রাম বা ঢাকায় তার উন্নত চিকিৎসার মাধ্যমে তার জীবন বাঁচানো এবং তাকে সুস্থ করে পুনরায় আমাদের মাঝে ফিরিয়ে নিয়ে আসা সম্ভব।
তাই আসুন আমরা সকলে তার সুস্থতার জন্য দোয়া, আর্শীবাদ এবং অর্থ সাহায্য, সহযোগিতা, সহায়তা বা উপহারপূর্বক তার পাশে এসে দাঁড়াই এবং মানবতার হাত বাঁড়িয়ে দিই।
সকলে তার সুস্থতার জন্য দোয়া/প্রার্থনা করুন এবং সেইসাথে সকলের সহযোগিতা একান্ত কাম্য।

★★যোগাযোগের ঠিকানা এবং সাহায্য, সহযোগিতা, সহায়তা বা উপহার পাঠানোর মাধ্যমঃ

★★অভিষেক খিয়াং (ছেলে),
খ্রীষ্টান হাসোতাল চন্দ্রঘোনা, মিশন এলাকা, খিয়াং পাড়া, কাপ্তাই উপজেলা, রাঙ্গামাটি পার্বত্য জেলা।
মেবাইলঃ ০১৬০৯-৪৭০৬৩৩, ০১৮৬১-৪৭৩২১৮

★★মার্টিন খিয়াং বিকাশ নম্বরঃ ০১৮১৩-৯৫৪২১৫ (পারসোনাল)

★★অভিষেক খিয়াং(ছেলে) নগদ নম্বরঃ ০১৮৬১-৪৭৩২১৮

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ