মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৩১ পূর্বাহ্ন

উখিয়া র‍্যাব এর অভিযানে ৪০ হাজার ইয়াবা সহ দুই রোহিঙ্গা সহোদর আটক

জিয়াউল হক জিয়া, কক্সবাজার জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

কক্সবাজার জেলার উখিয়া উপজেলার বালুখালী ময়নার ঘোনা এলাকা হতে খতিজা বেগম(৫০) ও ফাতেমা আক্তার (২৭) নামের দুই রোহিঙ্গা আপন বোনকে (৪০ হাজার) ইয়াবাসহ গ্রেফতার করতে সক্ষম হয়েছে (র‌্যাব-১৫)।

শনিবার (০১ জানুয়ারি) ২০২২ ইং নতুন বছরের শুরুতেই রাত ১২ টার দিকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামিরা হলেন, ২২ নং রোহিঙ্গা ক্যাম্পের উনচিপ্রাং ক্লক এ-০২ এর মৃত জাফরের মেয়ে খতিজা বেগম (৫০) এবং আপন ছোট বোন ফাতেমা আক্তার (২৭) ১৬ নং ক্যাম্পের।

এদিকে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) কক্সবাজারের সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন) মো: আবু সালাম চৌধুরী প্রেস বিজ্ঞপ্তিতে তথ্য নিশ্চিত করে জানান,

(র‍্যাব-১৫) কক্সবাজার গােপন সংবাদের ভিত্তিতে, শনিবার (০১ লা) জানুয়ারি রাত ১২ টার সময়, উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের সি’আই’সি অফিস সংলগ্ন এলাকায় যায়। এ সময় দু’জন নারীর উপস্থিতি দেখে র‍্যাব সদস্যদের সন্দেহ হলে পরে তাদের জিজ্ঞাসাবাদে তারা বলেন ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছিলেন।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে ধৃত আসামিদের দেওয়া তথ্য মতে, তার কাছ থেকে( ৪০)হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মহিলা আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে, নিয়মিত মামলা রুজুর জন্য কক্সবাজার জেলার উখিয়া থানায় হস্তান্তর করা হয়।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ