শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

ইউপি চেয়ারম্যান পদ প্রত্যাশী আওয়ামীলীগ প্রার্থীকে কুপিয়ে জখম করলো দুর্বৃত্তরা  

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ অক্টোবর, ২০২১

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের উত্তর বনগাঁও গ্রামে গতকাল ২৯ সেপ্টেম্বর বুধবার রাত ৩টার দিকে ইউপি চেয়ারম্যান পদ প্রত্যাশী আওয়ামীলীগ প্রার্থীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

এই ঘটনা সম্পর্কে ইউপি চেয়ারম্যান পদ প্রত্যাশীর বড় ভাই আশরাফ সিদ্দিকী জুয়েল গণমাধ্যমকর্মীদেরকে বলেন-গতকাল বুধবার রাত ৩টার দিকে মুখোশ পরিহিত ১২/১৩ জনের সশস্ত্র দুর্বৃত্তের দল ঘরের কলাপসেবল গেটের তালা ভেঙ্গে ঘরের ভিতরে ঢুকে আমার ছোট ভাই ইউপি চেয়ারম্যান পদ প্রত্যাশী আহম্মদ উল্লা হোসেন সিদ্দিকী (৪০)-কে এলোপাথারি কুপিয়ে জখম করে। এ সময় তার স্ত্রী মাহমুদা আক্তার মনি তাদেরকে বাঁধা দিলে দুর্বৃত্তরা তাকেও কুপিয়ে জখম করে। পরে দুর্বৃত্তের দল আমার ঘরে প্রবেশ করে আলমারির তালা ভেঙ্গে ৫ ভরি স্বর্ণলঙ্কারসহ নগত ১৫ হাজার টাকা নিয়ে পালিয়ে যায়।

ইউপি চেয়ারম্যান পদ প্রত্যাশীর বড় ভাই আশরাফ সিদ্দিকী জুয়েল আরো বলেন-আমার বাবা মতিউর রহমান ছিলেন একজন বীর মুক্তিযোদ্ধা। তিনি আঠারোবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের পাশাপাশি আওয়ামীলীগের সভাপতিও ছিলেন। আমরা আওয়ামী পরিবার। আমার ছোট ভাই সোহেল আগামী ইউপি নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

এদিকে গতকাল রাতেই সোহেল ও তার স্ত্রীকে আশংকাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ পর্যন্ত সে এলাকায় ব্যাপক উন্নয়ন কর্মকান্ড করে এলাকাবাসীর জনপ্রিয়তার পাশাপাশি আস্থাও অর্জন করেছে। তার এই জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে একটি কুচক্রি মহল এ ধরনের সন্ত্রাসী কর্মকান্ড ঘটিয়েছে।

এঘটনা সম্পর্কে ঈশ্বরগঞ্জ থানার ভারপ্রাপ্ত ওসি আব্দুল কাদের বলেন-এ ঘটনাকে কেন্দ্র করে ভিক্টিমের পরিবারের পক্ষ থেকে এখনো থানায় কোন করেননি। তবে আমাদের পক্ষ থেকে তদন্ত চলছে।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ