শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:৪৮ পূর্বাহ্ন

আমার কোন দুঃখ নাই, চেয়ারম্যান না হয়েও জনগনের জন্য কাজ করতে চাই-সাবেক চেয়ারম্যান

মোঃ বুলবুল ইসলাম,কুড়িগ্রাম সদর প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৮ অক্টোবর, ২০২১

“আমার কোন দুঃখ নাই চেয়ারম্যান না হয়েও জনগনের জন্য কাজ করতে চাই” জনগন আমাকে নদীতে ঝাপ দিতে বললে আমি নদীতে ঝাপ দিব, কান্না জরিত কন্ঠে এমনি আক্ষেপ করলেন কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আব্দুল গফুর।

বুধবার (২৭ অক্টোবর) সন্ধ্যায় কুড়িগ্রাম সদর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের যাত্রাপুর হাটে এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

তৃতীয় ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনকে সামনে রেখে আ’লীগ থেকে দলীয় মনোনয়ন বঞ্চিত সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ আব্দুল গফুরকে চেয়ারম্যান পদে নির্বাচনে অংশ গ্রহন করার লক্ষ্যে শত শত জনতার উপস্থিতে অনুষ্ঠিত হই সভাটি।

এ সময় উপস্থিত ছিলেন, সদরের যাত্রাপুর ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের জনসাধারণ, শিক্ষক, ব্যবসায়ী ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গগণ।

এসময় বক্তারা বলেন, সমাজ ও দেশের উন্নয়ন যোগ্য প্রার্থীর প্রয়োজন। সেদিক থেকে সাবেক চেয়ারম্যান আব্দুল গফুর সবার আস্থাভাজন ব্যাক্তি তিনি। এলাকার দলমত নির্বিশেষে যাত্রাপুরের উন্নয়নে সবার এক্য প্রচেষ্টায় আব্দুল গফুর সাথে একাত্মতা ঘোষনা করেন উপস্থিত শত শত জনতা।

এ বিষয়ে যাত্রাপুর ইউনিয়নের সাবেক (ইউপি) চেয়ারম্যান আব্দুল গফুর বলেন, বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। আমি ২০১১ সালে তার দলের হয়ে নির্বাচনে জয়ী হয়েছি। সুষ্ঠভাবে দীর্ঘ পাঁচ বছর বিভিন্ন উন্নয়নমুলক কাজ করে আসছিলাম। পরবর্তীতে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির চক্রান্তে সাধারন সম্পাদককে স্বতন্ত্র প্রার্থী করে আমাকে অল্প ভোটে হারিয়ে দিয়েছে।

তিনি আরও বলেন, এতে আমার কোন দুঃখ নাই। চেয়ারম্যান না হয়েও জনগনের জন্য কাজ করে যাচ্ছি।এবার দল থেকে চক্রান্ত করে মনোনয়ন না দেয়ায় আমার ইচ্ছে ছিল না নির্বাচন করার। কিন্তু ইউনিয়নবাসীর ভালোবাসা ও তাদের আহবানে আজ সমবেত অনুষ্ঠান আমাকে উপস্থিত করা হয়েছে।
জনগন চাইলে আমি নির্বাচন করা ব্যাপারে সিদ্ধান্ত নেব। আজ জনগণের ভালোবাসা দেখে আমি মুগ্ধ হয়েছি। আমি সারা জীবন এসব মানুষের পাশে গোলাম হয়ে থাকতে চাই। তারা যদি আমাকে নদীতে ঝাঁপ দিতে বলে আমি জনগনের জন্য তাই করবো।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ