মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০৮:৩৭ পূর্বাহ্ন

অবিলম্বে গ্রেফতার, দৃষ্টন্তমুলক শাস্তি এবং তার পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার দাবি

নীরব চৌধুরী বিটন, খাগড়াছড়ি জেলা প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

হবিগঞ্জ ২৫০ শয্যা জেলা সদর হাসপাতালের করোনা সম্মুখযোদ্ধা মোঃ সাইফুল ইসলাম মেডিকেল টেকনোলজিষ্ট ( ল্যাব ) এর ওপর দুর্বৃত্ত হামলায় নৃশংস হত্যাকান্ডে জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে।

আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ০৯টায় খাগড়াছড়ি শহরের সেলিম ড্রেস সেন্টার সামনে এ মানববন্ধন করে আয়োজিত মানববন্ধনে খাগড়াছড়ি জেলার সর্বস্তরের মেডিকেল টেকনোলজিষ্টবৃন্দ।

মানববন্ধনে বক্তব্যদেন, পি এম টি পি (প্রাইভেট মেডিকেল টেকনোলজিষ্ট সমিতি)র সভাপতি মেরিট চাকমা, সাধারণ সম্পাদক লিটন চাকমা ও সাংগঠনিক সম্পাদক সুশীল জীবন চাকমাসহ সংগঠনের নেতারা।

মানববন্ধনে বক্তারা বলেন, হবিগঞ্জ সদর হাসতালে কর্মরত করোনাযোদ্ধা সাইফুল ইসলাম আমাদের টেকনোলজিষ্ট ভাই দুবৃত্তের আঘাতে ক্ষতবিক্ষত হয়ে নিহত হয়েছেন। অতি দুঃখেরসাথে আজ আমরা খাগড়াছড়ি জেলার সকল মেডিকেল টেকনোলজিষ্টরা প্রশাসনের অনুমতি নিয়ে সুশঠুভাবে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আয়োজন করি। সকলে অবগত আছেন সারাদেশে মেডিকেল টেকনোলজিষ্ট এর সংকট আছে। তাই আমাদের সাইফুল ইসলাম ভাই ও নিজের সাধ্যমত কাজ করে যাচ্ছেন। আর সেই সংকটময় পরিস্থিতিতে কাজ করতে গিয়ে করোনা নমুনা সংগ্রহে দেরি হওয়ায় কিছু দুবৃত্ত তাকে কুপিয়ে জকম করে। অবশেষে তিনি মাথায় আঘাতে রক্তক্ষরণে নিহত হন।

পি এম টি পি ( প্রাইভেট মেডিকেল টেকনোলজিষ্ট সমিতি)র সাধারণ সম্পাদক লিটন চাকমা বলেন, আমরা তার হত্যাকারীদের খুঁজে বের করে অবিলম্বে গ্রেফতার, দৃষ্টন্তমুলক শাস্তি এবং তার পরিবারকে ক্ষতিপূরণ দেওয়ার দাবি জানাচ্ছি। বিএমটিএ, বিএমটিপি, বিপিএসএমটিএ, বিএমএলটিএস ও বিটিইবি স্বাস্থ্যা বিভাগ যে কর্মসূচি ঘোষণাই দিক আমরা তাদের সঙ্গে একাতœাতা ঘোষণা করছি।

মানববন্ধনে উপস্থিত ছিলেন, মেরিট চাকমা, তিনাক চাকমা তুরিন চাকমা, ফারজানা ইয়াছমিন, মিটন চাকমা, জাহাঙ্গীর আলম, মোঃ মোকলেসুর রহমান, সুস্মিতা চাকমা, সুশীল জীবন চাকমা, জিকু মহাজন, নিপু দে, সাইফুল ইসলাম, প্রিয়াংকা ত্রিপুরা কেয়া, ইমন চাকমা, রেজাউল হক, জগৎ জ্যোতি জাকমা, সুমন চাকমা ও মোঃ আরিকুজ্জামান।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ