মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০৮:৩৮ পূর্বাহ্ন

অপহরন হওয়ার ২২ দিন পর মাদ্রাসা ছাত্রীকে উদ্ধার করলো পিবিআই

জুবায়ের খন্দকার, ময়মনসিংহ
  • প্রকাশের সময় : বুধবার, ১৫ সেপ্টেম্বর, ২০২১

 অপহরন হওয়ার ২২ দিন পর মাদ্রাসা ছাত্রী তাবাসুম মাসুদা আক্তার সূচী (১৫)-কে মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ সদর উপজেলার চরনিলক্ষীয়ার দীঘলপাড়া এলাকা থেকে উদ্ধার করেছে ময়মনসিংহ পিবিআই।

মাদ্রাসা ছাত্রী তাবাসুম মাসুদা আক্তার সূচী ময়মনসিংহ সদর উপজেলার চরনিলক্ষীয়ার দীঘলপাড়া গ্রামের মোঃ মহব্বত আলীর মেয়ে। সে ওই গ্রামের ভাটিপাড়া দাখিল মাদ্রাসার ৮ম শ্রেনির ছাত্রী।

আদালতে দায়েরকৃত মামলাটি ৩দিন আগে অধিগ্রহন করার পর অপহৃত মাদ্রাসা ছাত্রী তাবাসুম মাসুদা আক্তার সূচী (১৫)-কে উদ্ধার করলো সংস্থাটি।

আর এই তথ্যটি গণমাধ্যমকর্মীদের কাছে সত্যতা নিশ্চিত করে মমনসিংহ পিবিআই পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস সন্ধ্যায় এক ই-মেইল বার্তায় বলেন-মাদ্রাসায় আসা-যাওয়ার পথে ময়মনসিংহ সদর উপজেলার চরনিলক্ষীয়ার দীঘলপাড়া গ্রামের মোজাম্মেল হক (২১)-নামের বখাটে ছাত্রীটিকে প্রায়ই উত্যক্ত করতো। এই ঘটনায় ছাত্রীর মা মোঃ কিতাব জান উত্যক্তকারী বখাটে ছেলের মা জোসনা আরাকে বিষয়টি জানালে তিনি   উল্টো তাকে তাদের বাড়ি থেকে তাড়িয়ে দেয়। আর ওই বখাটে ছেলের মাকে নালিশ দেওয়ার জন্য ক্ষিপ্ত হয়ে গত ২২ আগষ্ট সুযোগ পেয়ে ভোর বেসায় ওই ছাত্রীকে অপহরন করে অজ্ঞাত এক স্থানে নিয়ে যায়। পরে ওই অপহৃত ছাত্রীকে খোঁজাখুজি করে না পেয়ে ছাত্রীর মা মোছাঃ কিতাব জান বাদী হয়ে গত ২২ আগষ্ট মা ও ছেলের বিরূদ্ধে বিজ্ঞ আদালতে নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং/০৩) এর ৭/৩০ দায়ের করেন। যার মামলা নং কোতোয়ালী থানার সিআর মামলা নং-১৪২/২১।

মামলাটি দায়েরের পর পরই ময়মনসিংহ কোতোয়ালী থানা লিশ তদন্তে নামে। আর গত ৩ দিন আগে মামলাটি ময়মনসিংহ পিবিআই অধিগ্রহন করেন।

Please Share This Post in Your Social Media

এ বিভাগের আরো সংবাদ